মাঠের মধ্যেই অসাধারণ নাচ নেচে সকলকে তাক লাগাল যুবতী,তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবকিছুই হয় ভাইরাল। বিশেষ করে করোনাকালে আমরা শিখেছি কিভাবে অনলাইন মিডিয়াকে ব্যবহার করতে হয়। করোনাকালে লকডাউন এর সময় সমস্ত স্কুল-কলেজ অফিস সবই ছিল বন্ধ,

সেই সময় আমরা সবাই শুরু করেছিলাম ‘work-from-home”, অর্থাৎ অনলাইন মাধ্যমে বাড়ি থেকে কাজ।এইভাবেও অনলাইন মাধ্যম এর ব্যবহার ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছিল সারা পৃথিবীতে। এমনকি স্কুল কলেজেও অনলাইন ক্লাস চলছে,এইভাবে সোশ্যাল মিডিয়া অনলাইন মাধ্যমে সারা পৃথিবীতে যোগাযোগব্যবস্থা বজায় রেখেছে।

বর্তমানে এই সোশ্যাল মিডিয়াতে কাজে লাগিয়েই শিল্পীরা তাদের প্রতিভাকে তুলে ধরছেন পৃথিবীর সামনে। প্রতিভা প্রদর্শনের এই দৌড়ে আট থেকে আশি সবাই রয়েছেন এগিয়ে। কিন্তু সব সময় ছোট দের প্রতিভা গুলি আমাদের বেশি চোখে পড়ে কারণ বর্তমান যুগের ছোটরা অনেক এগিয়ে। তাদের প্রতিভা গুলি দেখে সত্যিই আমরা অবাক হয়ে যাই।

এক্ষেত্রে বিশেষ করে যেসব মানুষরা সুযোগের অভাবে তাদের প্রতিভা প্রদর্শন করার কোন সুযোগ পেতেন না, তারা সোশ্যাল মিডিয়াকে তাদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করছে। মিডিয়ার শক্তির সব থেকে বড় উদাহরণ হল রানু মন্ডল। ভবঘুরে হিসেবে ভিখারিদের সঙ্গে জীবনযাপন করতেন তিনি, এইসময় ভাইরাল হয়ে যায় তার গলায় গাওয়া একটি ভিডিও “এক পেয়ার কা নাগমা হে”।

ছাড়া ভারতবর্ষজুড়ে ভাইরাল হয়েছে এই ভিডিও, এর পরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। এরকম আরও উদাহরণ হলেন চাঁদমণি বিপাশা দাস প্রভৃতি।

বর্তমানে এই কাজে এগিয়ে এসেছে বিভিন্ন ফেসবুক পেজ গুলিও। তারা তাদের পেজের মাধ্যমে অনেক প্রতিভা কে নিয়ে এসেছে বিশ্বের সামনে।
ভিডিওটি দেখতে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*