‘ভক্তের মোবাইল ছুড়ে ফেলে দেয়ার ঘটনা গুজব’

সেলফি তুলতে যাওয়ায় ভক্তের মোবাইল কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেয়ার ঘটনা গুজব বলে দাবি করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

প্রকৃত ঘটনা হলো- সামাজিক দূরত্ব বজায় রাখতে বলার পরও ভক্ত গা ঘেঁষে ছবি তুলতে আসলে সাকিব দূরে যেতে ইঙ্গিত করার সময় তার হাত লেগে ভক্তের হাতে থাকা মোবাইল পড়ে যায়।

গত ১২ নভেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়- পূজা মণ্ডপের উদ্বোধন করতে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে কলকাতা যান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটের এই রাজপুত্রকে কাছে পেয়ে এক ভক্ত তার সাথে সেলফি তুলতে গেলে সেই ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন সাকিব।

সম্প্রতি আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে আবারো ক্রিকেটে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে, গত বৃহস্পতিবার মধ্যরাতে দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই শুক্রবার সকালে গুলশানে একটি সুপার শপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

যুক্তরাষ্ট্রের মতো করোনা বিস্তারকারী দেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে এবং করোনা পরীক্ষা ছাড়াই এমন জনাকীর্ণ অনুষ্ঠানে সাকিবের উপস্থিতি ব্যাপক সমালোচিত হয়েছে। করোনা মহামারীতে দেশের নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে জনসমাগমে উপস্থিত হওয়ায় সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*